Friday, July 1, 2022
Home » বাংলাদেশের শীর্ষ বিশ্বস্ত অনলাইন শপিং ওয়েবসাইট

বাংলাদেশের শীর্ষ বিশ্বস্ত অনলাইন শপিং ওয়েবসাইট

by Md. Saddam Hossain
0 comment 58 views

বাংলাদেশে, বেশ কয়েকটি অনলাইন শপিং সাইট ইতিমধ্যে তাদের পরিষেবার মাধ্যমে মানুষের আস্থা অর্জন করেছে। সর্বোত্তম পরিষেবার জন্য, পণ্যটি অবশ্যই ভাল সাইটগুলি থেকে কিনতে হবে

  1. Daraz.com.bd: 
Daraz.com.bd

Daraz.com.bd এটি জার্মান ভিত্তিক কোম্পানি রকেট ইন্টারনেট ই-কমার্স সাইট। সাম্প্রতিক সময়ে, Kaymu.com.bd সাইটটি Daraz.com.bd-এর সাথে একীভূত হয়েছে। বাংলাদেশে তাদের বর্তমান অ্যালেক্সা র‍্যাঙ্ক-১৬। এখানে পাওয়া পণ্যের মধ্যে রয়েছে ইলেকট্রনিক্স, ফ্যাশন, হোম অ্যাপ্লায়েন্স, বাচ্চাদের আইটেম, ডেকার, সৌন্দর্য এবং স্বাস্থ্য সামগ্রী এবং আরও অনেক কিছু। Daraz.com.bd ঢাকার মধ্যে অর্ডার করা পণ্য সরবরাহ করে 2-4 দিনের মধ্যে এবং ঢাকার বাইরে 5-8 দিনের মধ্যে। এবং যদি আপনি আপনার পণ্যের গুণমান নিয়ে সন্তুষ্ট না হন, তবে আপনি ডেলিভারির তারিখ থেকে 7 দিনের মধ্যে এটি ফেরত দিতে পারেন। অবশ্যই, সমস্ত পণ্য ফেরতযোগ্য নয়। আপনি ক্যাশ অন ডেলিভারি, সোয়াইপ ডেলিভারি (বর্তমানে শুধুমাত্র ঢাকায়), ক্রেডিট/ডেবিট কার্ড, বিকাশ বা মোবাইল ব্যাংকিং এবং ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের মতো একাধিক পেমেন্ট পদ্ধতির মাধ্যমে কেনাকাটা করতে পারেন।

2. Ajkerdeal.com:

Ajkerdeal.com

Ajkerdeal.com বাংলাদেশের দ্বিতীয় সেরা ই-কমার্স সাইট। এটি বাংলাদেশে ভিত্তিক প্রথম বাংলা ই-কমার্স সাইট। শুধু তাই নয়, এটি বাংলাদেশি মালিকদের মালিকানাধীন প্রথম ই-কমার্স সাইট। সাইটটি Bdjobs এর একটি বডি। বাংলাদেশে তাদের বর্তমান Alexa Rank-125। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ই-কমার্স সাইটের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। তারা প্রায় সব ধরনের পণ্য সরবরাহ করে। তাদের একাধিক পেমেন্ট পদ্ধতি রয়েছে – ক্যাশ অন ডেলিভারি, বিকাশ, ডিবিবিএল, মাস্টারকার্ড, ভিসা কার্ড ইত্যাদি।

3. Bagdoom.com:

Bagdoom.com

Bagdoom.com তালিকার তৃতীয় স্থানে রয়েছে। সাইটটি আগে আখোনি ডট কম নামে পরিচিত ছিল। এটি মূলত পোশাক, ইলেকট্রনিক্স, গৃহস্থালীর পণ্য, ফ্যাশন ইত্যাদি সহ যুবকদের জীবনযাত্রার উপর একটু বেশি দৃষ্টি নিবদ্ধ করে। বাংলাদেশে তাদের বর্তমান অ্যালেক্সা র‍্যাঙ্ক-459। এটি বাংলাদেশ বিজনেস জার্নালিস্ট সোসাইটি (BBJS) কর্তৃক প্রদত্ত 2015 সালের সেরা ই-কমার্স সাইটের পুরস্কার পায়। এছাড়াও বাগডুমের বাড়িতে “ডিজিটাল ওয়ার্ল্ড 2016 অ্যাওয়ার্ড” এবং “বেস্ট লাইফ ক্যাটাগরি বিভাগ ই-কমার্স” জিতেছে।

banner

4. Rokomari.com:

Rokomari.com

Rokomari.com বাংলাদেশের ৪র্থ সেরা ই-কমার্স সাইট। অনলাইনে বইয়ের কথা ভাবছেন? মাঝে মাঝে একবার ঢুকতে হবে। এটি বাংলাদেশের প্রথম অনলাইন বইয়ের দোকান। বাংলাদেশে তাদের বর্তমান অ্যালেক্সা র‍্যাঙ্ক – 240। বিজ্ঞান-কল্পকাহিনী থেকে সাহিত্য, ধর্ম থেকে ইতিহাস, কম্পিউটার, ইন্টারনেট, ফ্রিল্যান্সিং এবং আউটসোর্সিং, রহস্য, হরর, থ্রিলার এবং অ্যাডভেঞ্চার, পাঠ্যপুস্তক, রাজনীতি ইত্যাদি প্রায় সব ধরনের বই এখানে পাওয়া যায়। অর্ডার করার ৩ দিনের মধ্যে বইটি পেয়ে যাবেন। এবং ক্যাটাগরিতে বেশ কিছু পেমেন্ট পদ্ধতি রয়েছে। যেমন: ক্যাশ অন ডেলিভারি, বিকাশ, ভিসা, পেজা, ডিবিবিএল ইত্যাদি।

5. Pickaboo.com:

Pickaboo.com

তালিকার পাশেই রয়েছে Pickaboo.com। এখানে, প্রায় সব ধরনের পণ্য পাওয়া যাবে কিন্তু Pickaboo.com তরুণদের জীবনযাত্রার দিকে একটু বেশি মনোযোগী, যার মধ্যে রয়েছে ইলেকট্রনিক্স পণ্য যেমন মোবাইল, কম্পিউটার, ট্যাব, রান্নাঘরের ইলেকট্রনিক্স পণ্য, মোবাইল এবং গেমিং আনুষাঙ্গিক ইত্যাদি। তাদের বর্তমান অ্যালেক্সা র‍্যাঙ্ক – বাংলাদেশে 105। Pickaboo.com এর অর্থপ্রদানের পদ্ধতি হল ক্যাশ অন ডেলিভারি, সোয়াইপ ডেলিভারি, অনলাইন পেমেন্ট, বিকাশ ইত্যাদি।

6. PriyoShop.com:

PriyoShop.com

PriyoShop.com হল বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিং ওয়েবসাইটগুলির মধ্যে একটি৷ এটি 2013 সালে তাদের প্রকাশের পর এটি একটি জনপ্রিয় অনলাইন শপে পরিণত হয়েছে৷ বর্তমানে, এটি বাংলাদেশের শীর্ষস্থানীয় ই-কমার্স সাইটগুলির মধ্যে একটি হয়ে উঠেছে যেখানে সমস্ত প্রয়োজনীয় সুবিধা রয়েছে৷ একটি আদর্শ ই-কমার্স সাইট। প্রিয়শপের বিভিন্ন ধরণের পণ্য রয়েছে যেমন পোশাক, পাদুকা, রেস্তোরাঁ, গয়না, ইলেকট্রনিক্স, আনুষাঙ্গিক, হোম অ্যাপ্লায়েন্স, বই, খেলার সামগ্রী, স্বাস্থ্য ও সৌন্দর্যের আইটেম ইত্যাদি। এই সাইটে শুকনো খাবারের আইটেমও রয়েছে। এই সাইটটি ঢাকা শহরের মধ্যে 2 দিন এবং ঢাকার বাইরে 3-4 দিনের মধ্যে ডেলিভারি অফার করে। অর্ডার করা পণ্যটি ডেলিভারির তারিখের 3 দিনের মধ্যে প্রতিস্থাপন করা যেতে পারে। ক্যাশ অন ডেলিভারি, বিকাশ, ভিসাকার্ড, আমেরিকান এক্সপ্রেস কার্ড এবং মাস্টারকার্ডের মতো তাদের পেমেন্ট পদ্ধতি খুবই সহজ প্রক্রিয়া।

7. Othoba.com:

Othoba.com হল বাংলাদেশের আরেকটি বড় ই-কমার্স ওয়েবসাইট, যেটি প্রাণ-আরএফএল গ্রুপের ই-কমার্স ওয়েবসাইট। Othoba.com আপনার দৈনন্দিন জীবনে আপনার প্রয়োজনীয় প্রায় প্রতিটি আইটেম রয়েছে। Othoba.com সাধারণত দৈনন্দিন মুদি, চিকিৎসা কিট, পোশাক, গয়না, ইলেকট্রনিক্স, মেকআপ, খেলনা, আনুষাঙ্গিক, আসবাবপত্র, বাড়ির যন্ত্রপাতি এবং আরও অনেক কিছুর মতো পণ্যের অফার করে।Othoba বেশিরভাগ পণ্যের জন্য ডেলিভারির তারিখ থেকে 7 দিনের পণ্য ফেরত নীতি অফার করে। তাদের পেমেন্ট পদ্ধতির মধ্যে রয়েছে অনলাইন পেমেন্ট, ক্যাশ অন ডেলিভারি, বিকাশ এবং পেজা।

8. Chaldal.com:

Chaldal.com

Chaldal.com বাংলাদেশের অন্যতম বড় মুদির ই-কমার্স ওয়েবসাইট। Chalal.com এখন পর্যন্ত বাংলাদেশের সেরা ভালো রক্ষণাবেক্ষণ করা অনলাইন মুদি দোকানগুলির মধ্যে একটি। তাদের কাছে বিভিন্ন ধরনের মুদি পণ্য যেমন ফল, শাকসবজি, মাংস, মাছ, চাল, পানীয়, শিশুর যত্নের পণ্য, বাড়ির যন্ত্রপাতি এবং পরিষ্কার করা, কীটপতঙ্গ নিয়ন্ত্রণ ইত্যাদি রয়েছে। মূলত, Chaldal.com হল একটি মুদি দোকান যেখানে আপনি মুদি পণ্য কিনতে পারেন। আপনার আরামদায়ক বিছানা ছেড়ে ছাড়া আপনার প্রয়োজন. আপনি একটি নির্দিষ্ট পরিমাণ মূল্যের পণ্য কিনলে সাইটটি বিনামূল্যে হোম ডেলিভারি প্রদান করে। এছাড়াও, Chaldal.com নিয়মিতভাবে আকর্ষণীয় ডিসকাউন্ট সহ বিক্রয় প্রচারমূলক অফার অফার করে।আপনি আপনার অ্যান্ড্রয়েড এবং আইওএস ফোনে একটি অ্যাপ হিসেবে Chaldal.com ব্যবহার করতে পারেন। ক্রেডিট কার্ড, বিকাশ বা ক্যাশ অন ডেলিভারি সিস্টেমের মাধ্যমে তাদের পেমেন্ট প্রক্রিয়া।

 9. Jadroo.com

Top 30 trusted online shopping websites in Bangladesh.

Jadroo.com বাংলাদেশের বিশ্বস্ত অনলাইন শপ। এটি জাডরু গ্রুপের একটি বোন উদ্বেগ। Jadroo.com বাংলাদেশের একমাত্র ই-কমার্স কোম্পানি যা বাংলাদেশে নিজস্ব ব্র্যান্ডের পণ্য তৈরি করে এবং আমদানি করে। তারা আপনাকে জানায় যে সব ধরনের আমদানি করা পুরুষদের ফ্যাশন, মহিলাদের ফ্যাশন, কিডস অ্যান্ড মম, হোম ডেকোর, মোবাইল এবং কম্পিউটার, খেলাধুলা ও ফিটনেস, উপহার সামগ্রী, অফিস স্টেশনারী, চিকিৎসা সরঞ্জাম, খাদ্য ও পানীয়, মুদ্রণ সামগ্রী, রান্নাঘর এবং গৃহস্থালি, হোম অ্যাপ্লায়েন্স, রুম সুবিধা, আইটি সরঞ্জাম, সাধারণ আইটেম, রান্নাঘর এবং খাবারের সরঞ্জাম, নিরাপত্তা এবং নজরদারি আইটেম, খাদ্য প্যাকেজিং উপকরণ, এবং আইটি এবং সফ্টওয়্যার পরিষেবা ইত্যাদি।তারা কর্পোরেট অর্ডার পায়। Jadroo ecommerce বাংলাদেশের অনেক শীর্ষস্থানীয় কোম্পানিতে স্বাক্ষর করেছে যেমন Le Meridian Dhaka, Ocean Paradise Hotel & Resort, DuSai Resort, Dhaka Regency Hotel & Resort, Spa এবং Long Beach Hotel Cox’s Bazar, Grameenphone & Kids & Mom।পেমেন্ট প্রক্রিয়ার মধ্যে রয়েছে বিকাশ, রকেট, ইউক্যাশ, ভিসা কার্ড, মাস্টার কার্ড, আমেরিকান এক্সপ্রেস, অ্যামেক্স কার্ড এবং ক্যাশ অন ডেলিভারি।গ্রাহক সন্তুষ্টি জাদরুর এক এবং একমাত্র প্রধান লক্ষ্য। তারা সর্বদা 100% মানের পণ্য সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ।

10. Iferi.com – Home Living Products

Iferi.com

Iferi.com তাদের বাজার সেবা 2011 থেকে শুরু করে এখন পর্যন্ত। এই সাইটটি বেশিরভাগই শুধুমাত্র রান্নাঘর, ডাইনিং, লিভিং এবং আলংকারিক আইটেম বিক্রি করার উপর দৃষ্টি নিবদ্ধ করে। আপনার বাড়ির সাজানো পণ্যগুলির জন্য আপনার প্রয়োজন হতে পারে এমন প্রতিটি প্রয়োজনীয় জিনিস আপনি এখানে খুঁজে পেতে পারেন। Iferi.com হল খুব কম সাইটগুলির মধ্যে একটি যা কম্বো প্যাকেজ সরবরাহ করে এবং আপনি এই প্যাকেজগুলির মূল্য ট্যাগ খুব আকর্ষণীয় খুঁজে পেতে পারেন। পেমেন্ট পদ্ধতিটি খুবই সহজ প্রক্রিয়া শুধুমাত্র “ক্যাশ অন ডেলিভারি“।

11. KhaasFood.com:

KhaasFood.com

Khaasfood.com বাংলাদেশের সেরা আরেকটি অনলাইন মুদি দোকানের মধ্যে একটি। এই ওয়েবসাইটগুলি বেশিরভাগ খাদ্য সামগ্রী বিক্রি করে৷ খাসফুড বেশিরভাগ জৈব মুদির জিনিসগুলিতে মনোনিবেশ করে৷ আপনি চাল, দুধ, মধু, পাফ করা চাল, চিনি, ময়দা, বিভিন্ন ধরণের তেল এবং মসলা, বাদাম, পানীয়, জ্যাম এবং জেলি, বিদেশী খেজুর, শুকনো মাছ ইত্যাদির মতো বিভিন্ন ধরণের খাদ্য আইটেম খুঁজে পেতে পারেন। 1000 টাকার বেশি, আপনি বিনামূল্যে হোম ডেলিভারি পেতে পারেন। এই সাইটটি বিনামূল্যে আইটেম অফার এবং প্যাকেজ ক্রয়ের অফার দেয়। খাসফুড সবচেয়ে মহাদেশীয় অর্থপ্রদানের প্রক্রিয়া অফার করে। আপনি প্রায় সমস্ত ব্যাংক চ্যানেল, বিকাশ, ক্রেডিট কার্ড, রকড এবং অবশ্যই ক্যাশ অন ডেলিভারির মাধ্যমে অর্থ প্রদান করতে পারেন।

12. Buymobile.com.bd – Mobiles and Electronics Online Shop

Buymobile.com.bd

Buymobile.com.bd বেশিরভাগই ইলেকট্রনিক্সের উপর ফোকাস করে, আরও বিশেষভাবে মোবাইল ফোন। এই সাইটটি ব্যতিক্রমী একটি কারণ তাদের ডেলিভারি চার্জ নেই। এখানে বেশিরভাগ পণ্য মোবাইল আনুষাঙ্গিক, কম্পিউটার এবং আনুষাঙ্গিক, বাড়ির যন্ত্রপাতি, পুরুষ এবং মহিলাদের জন্য জীবনধারার আইটেম, বাচ্চাদের আইটেম, বই, খাবার এবং মুদি এবং আরও অনেক কিছু রয়েছে। বাইমোবাইল বেশিরভাগ পণ্যের ডেলিভারির তারিখ থেকে 7 দিনের পণ্য রিটার্ন নীতি অফার করে। বিকাশ, ভিসা কার্ড, মাস্টার কার্ড এবং ক্যাশ অন ডেলিভারির মাধ্যমে তাদের পেমেন্ট প্রক্রিয়া।

13. Branoo.com – Online Shop for Brand Products

Branoo.com

Branoo.com হল ব্র্যান্ড পণ্যের অনলাইন শপ৷ এই সাইটটি দেখতে খুবই মনোমুগ্ধকর এবং এটিতে সহজ ব্যবহারকারী-বান্ধব বিকল্প রয়েছে৷ এখানে বেশিরভাগই অনন্য পণ্য। Branno.com-এ পারফিউমের ভালো সংগ্রহ রয়েছে যা অন্য অনলাইন দোকানে দেখা যায় না। পুরুষ-মহিলা-বাচ্চাদের কসমেটিক আইটেম, স্বল্প পরিসরের পোশাক এবং বইয়ের আইটেমও অফার করে। এতে কিছু অনন্য সুবিধা রয়েছে, যেমন, ব্যবহারকারী যদি একটি 3, 5 এবং 7 স্টার্ট মেম্বার কার্ড হোল্ডার৷ আপনি যদি 2500 টাকার বেশি পণ্য কিনেন, আপনি একটি বিনামূল্যে হোম ডেলিভারি পেতে পারেন৷ Branoo.com-এ ক্যাশ অন ডেলিভারি, আমেরিকান এক্সপ্রেস, বিকাশ, ভিসা কার্ড, মাস্টার কার্ড, ডিবিবিএল নেক্সাস, ফাস্টক্যাশ, ম্যাক্যাশ, পেজা এবং IFIC মোবাইল ব্যাংকের মতো বিস্তৃত পেমেন্ট বিকল্প রয়েছে।

14. Sheba.xyz:

Sheba.xyz

Sheba.xyz বাংলাদেশের সবচেয়ে বড় হোম সার্ভিস প্রোভাইডারদের একটি। ঘর সাজানো যেমন মেরামত, প্লাম্বিং, ঘর পরিষ্কার, লন্ড্রি, বাড়ি স্থানান্তর, গাড়ি ভাড়া, খাবার বিতরণ ইত্যাদির জন্য তাদের পরিষেবা অত্যন্ত প্রয়োজনীয়। আপনি একটি অর্ডার দিন এবং আপনার সবচেয়ে উপযুক্ত সময়ে হোম পরিষেবাগুলি নির্ধারণ করুন এবং পরিষেবাগুলি সরবরাহ করা হবে আপনি আপনার মহাদেশে তাদের সেবার মান অনেক বেশি।আপনি 7 দিনের পরিষেবার ওয়ারেন্টি পেতে পারেন৷ পরিষেবাগুলি সফলভাবে বিতরণ করা হলে তারা অর্থপ্রদান গ্রহণ করে৷

15. Kiksha.com – Online Shopping in BD

sindabad.com

Kiksa.com বর্তমান নাম sindabad.com. এই সাইটটি বাংলাদেশের অনলাইন শপিং ই-কমার্স ওয়েবসাইটগুলির একটি বৃহত্তম প্ল্যাটফর্ম৷ এখানে প্রতিদিন বিভিন্ন ধরণের পণ্য বিক্রি হয়৷ এতে পুরুষ এবং মহিলা এবং শিশুদের জন্য আলাদা আলাদা আইটেম রয়েছে৷ পোশাক, আনুষাঙ্গিক, পারফিউম, সাজসজ্জা, স্বাস্থ্য এবং সৌন্দর্যের যত্ন, জুতা, মোবাইল ফোন এবং আনুষাঙ্গিক, কম্পিউটার এবং আনুষাঙ্গিক, স্বাস্থ্যের ফিটনেস আইটেম এবং ইলেকট্রনিক গ্যাজেটস, Kiksha.com-এর একটি দুর্দান্ত চুক্তিতে প্রত্যেকের জন্য পণ্য রয়েছে৷ তাদের বিভিন্ন অফার এবং ডিল রয়েছে গ্রাহকদের সম্ভাব্য সর্বনিম্ন মূল্য। তারা স্মার্টফোন ক্রয়ের উপর 0% সুদে ইএমআই পেমেন্ট পরিষেবা প্রদান করে। একটি নির্দিষ্ট ক্রেডিট কার্ডের মাধ্যমে, আপনি বিশেষভাবে নির্বাচিত ফোনগুলির একটি পরিসর থেকে 6 মাসের ইএমআই পেতে পারেন। এই সাইটের সমস্ত ক্রয়কৃত পণ্যের জন্য 7 দিনের প্রতিস্থাপন নীতি রয়েছে। পেমেন্ট প্রক্রিয়ার মধ্যে রয়েছে বিকাশ, ভিসা কার্ড, মাস্টার কার্ড, আমেরিকান এক্সপ্রেস এবং ক্যাশ অন ডেলিভারি।

16. Foodpanda.com.bd:

Foodpanda.com.bdFoodpanda.com.bd বাংলাদেশে অনলাইন খাদ্য বিতরণ পরিষেবা। আপনি খুব ক্ষুধার্ত কিন্তু আপনি নিজে খাবার তৈরি করতে চান না! আমি পরামর্শ দিচ্ছি Foodpanda.com-এ যান এবং খাবার আপনার কাছে আসতে দিন! অনন্য এবং খুব জনপ্রিয় ওয়েবসাইটগুলির মধ্যে একটি হওয়ায়, Foodpanda.com আপনার দোরগোড়ায় খাবার সরবরাহ করে। ফুডপান্ডা সাধারণত আপনার আশেপাশের বিস্তৃত রেস্তোরাঁ থেকে খাবার বিতরণ পরিষেবা সরবরাহ করে। সাইটটি বিভিন্ন রেস্তোরাঁর সাথে সংযুক্ত। আপনি Foodpanda.com-এর সাথে কয়েক ক্লিকে আপনার প্রিয় রেস্টুরেন্ট থেকে আপনার পছন্দের রেস্তোরাঁর আইটেম অর্ডার করতে পারেন। আপনি ক্যাশ অন ডেলিভারি পরিষেবা ব্যবহার করে খাবার পেলে আপনার বিল পরিশোধ করতে পারেন।

You may also like

WikiTech বাংলা is Technology based Blog website . Our aim is to spread thechnology among all so that all people can receive this blessings of technology. Contact us: [email protected]
@2022 – WikiTech Bangla.  All Right Reserved. Designed and Developed by Adhunik IT