FeaturedSports
Trending

সাকিব আল হাসানকে ভোট করবেন যেভাবে

আইসিসির প্লেয়ার অব দ্য মান্থ হিসেবে এর আগে একবার স্বীকৃত হয়েছিলেন মুশফিকুর রহিম। এবার আবারো সুযোগ এসেছে বাংলাদেশের কোন ক্রিকেটারের সেই সম্মানে সম্মানিত হবার।

আইসিসি ক্রিকেটার অব দ্য মান্থ এর সংক্ষিপ্ত ৩ জনের তালিকায় জায়গা করে নিয়েছেন সাকিব আল হাসান। তালিকায় অন্য তিনজন হলেন অস্ট্রেলিয়ার মিশেল মার্শ ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

সাকিব আল হাসানকে এই মাসের আইসিসি ম্যানস প্লেয়ার অব দ্য মান্থ এর নির্বাচনের জন্য ভোট দিতে হলে যে প্রক্রিয়াগুলো অনুসরণ করতে হবে –

( www.icc-cricket.com/awards/player-of-the-month/mens-player-of-the-month ) এই লিংকে প্রবেশ করে নিজের নাম ও ইমেইল ইনপুট করে আপনি সহজে সাকিব আল হাসানকে ভোট দিতে পারবেন। ভোট সম্পন্ন হলে আপনার ভোটটি যোগ হবে সাকিবের ভোট অ্যাকাউন্টে।

জিম্বাবুয়ে সিরিজের ওয়ানডেতে দারুণ পারফরম করেছিলেন সাকিব। অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের সেরা ব্যাটিং পারফরমারও সাকিব আল হাসান।

তালিকায় থাকা মিশেল মার্শও দারুন ফর্মে আছে। বাংলাদেশের বিপক্ষে অস্ট্রেলিয়ার ব্যাটিং লাইন আপের একমাত্র স্তম্ভ হয়ে উঠেছেন তিনি। নজর কেড়ে তালিকায় এসেছেন ওয়েস্ট ইন্ডিজের হেইডেন ওয়ালশ জুনিয়র।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *