Uncategorized

KGF Chapter 2 Download

কে.জি.এফ: চ্যাপ্টার টু হল প্রশান্ত নীল দ্বারা লিখিত ও পরিচালিত এবং বিজয়ী কিরাগাঁদুরের হম্বালে ফিল্মসের বেনারের অধীনে নির্মিত ভারতীয় কন্নড়-ভাষার পর্যায়কালীন মারপিটধর্মী চলচ্চিত্র। এটি কেজিএফ: চ্যাপটার ওয়ান এর অনুসারে নির্মিত চলচ্চিত্র। কেজিএফের : ১ম অধ্যায় ২০১৮ সালে মুক্তি পেয়েছিল এবং এই চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন যশ। এবং ২য় অধ্যায় এ বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের কান্নাডে ভাষার চলচ্চিত্রে তার অভিষেকে হবে। প্রধান ফটোগ্রাফি ২০১৯ সালের মার্চ মাসে শুরু হয়েছিল এবং ২০২১ সালের ১৬ জুলাই সিনেমাটি প্রকাশিত হবে এবং হিন্দি, মালায়ালাম, তামিল এবং তেলুগু ভাষায় ডাব হবে।

বর্ণনাকারীর উপসংহারে বলা হয়েছে যে রকি ইচ্ছাকৃতভাবে কেজিএফকে “জনগণের সেনাবাহিনী”, দাসদের ইচ্ছামত অর্জন করার জন্য গারুদাকে হত্যার জন্য সাইট হিসাবে বেছে নিয়েছিল, কেজিএফকে তার নিয়ন্ত্রণে নিয়ে যাওয়ার আগে কিন্তু এখনও এমন লোক রয়েছে যারা অধিগ্রহণের অপেক্ষায় রয়েছে সিংহাসন এবং কীভাবে রকি তাদের এক জন সেনা হিসাবে মোকাবেলা করবেন এবং প্রধানমন্ত্রী রামিকা সেন তাকে কেন মৃত্যুর পরোয়ানা দিয়েছেন তা কেজিএফ অধ্যায় ২-এ দেখানো হবে।

অভিনয়ে-

সঞ্জয় দত্ত

প্রথমে কথা বলি সঞ্জয় দত্ত কে নিয়ে। সঞ্জয় দত্ত KFG-1 এ ছিলেন না কিন্তু KGF -2 এ আধিরা এর চরিত্রে অভিনয় করার জন্য পরিচালক প্রশানথ্ নিল সঞ্জয় দত্ত কে সিলেক্ট করেছেন। KGF-2 এ অভিনয় করার জন্য সঞ্জয় দত্ত ৬ কোটি+ রুপি দাবি করেছেন।

শ্রীনিধি শেট্ঠি

শ্রীনিধি শেট্ঠি যে কিনা KGF 1 এ অভিনয় করেছিলেন রকিং স্টার ইয়াস এর নায়িকা হিসেবে । KGF-2 এও তিনি ইয়াস এর নায়িকা হিসেবে থাকবেন তার জন্য তিনি ৮০ লক্ষ + রুপি দাবি করেছেন।

রাভি বাসুর

এখন কথা বলা যাক এই ছবির মিউজিক নিয়ে। আপনারা KGF-1 এর আইটেম গান এ দেখেছেন মণিরয় ইয়াস এর সাথে অনেক ভালো ডান্স করেছিল আর ব্যাগ্রাউন্ড মিউজিকটাও সবাই অনেক পছন্দ করেছিল যা দিয়েছিল রাভি বাসুর। রাভি বাসুর KGF-2 এর মিউজিকের জন্য ৪০ লক্ষ+ দবি করেছেন।

ডাউনলোড লিংক- https://www.dropbox.com/s/dsk6gj802ji5rbr/kgf%20chapter%202%202022%20hindi%201080p%20hq%20predvd%20rip%20×264%20aac%20cinevo.mkv?dl=0

Leave a Reply

Your email address will not be published.